মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
পাতা

সিটিজেন চার্টার


আমাদের লক্ষ্যঃ

 

বিটিসিএল কে গতিশীল প্রতিষ্ঠানে রূপদান এবং টেলিযোগাযোগ অবকাঠামো বিস্তারের মাধ্যমে দেশের টেলিযোগাযোগ সেক্টরে নেতৃত্বের আসনে বহাল রাখা|

 

আমাদের উদ্দেশ্যেঃ

 

   গ্রাহক সেবার মান উন্নয়ন

   টেলিফোনের চাহিদা পূরণ এবং অবকাঠামো উন্নয়ন

 

নতুন টেলিফোন সংযোগের জন্য সম্মানিত গ্রাহকগণের করনীয়ঃ

 

নতুন টেলিফোন গ্রহণে আগ্রহীগণকে নিম্নলিখিত কাগজ পত্র সহ সংশ্লিষ্ট এক্সচেঞ্জের   সহকারী প্রকৌশলী   বরাবরে আবেদন করতে হইবেঃ

 

    সংশ্লিষ্ট সহকারী প্রকৌশলী দপ্তর/বিটিসিএল ওয়েভ সাইট www.btcl.gov.bd থেকে ৩ (তিন) কপি আবেদন ফর্ম সংগ্রহ করে যথাযথভাবে পূরণ করতে হবে (বাংলায়/ইংরেজীতে)।

 

   গ্রাহক পরিচিতির জন্য পাসপোর্ট, ড্রাইভিং লাইসেন্স, বন্দুকের লাইসেন্স, সরকারী চাকুরীজীবীদের পরিচয়পত্র  ইত্যাদি যে কোন একটির সত্যায়িত ফটোকপি।

 

    সত্যায়িত ৬ (ছয়) কপি ছবি।

 

নতুন সংযোগ সংক্রান্ত সকল করণী সম্পর্কে বিস্তারিত জানতে সংশ্লিষ্ট সহকারী প্রকৌশলী দপ্তরে যোগাযোগ করতে হবে।

 

 

অতিরিক্ত বিল-সংক্রান্ত জটিলতা এড়ানোর লক্ষ্যে আপনার টেলিফোন যথাযথ ভাবে লক/আনলক পদ্ধতি ব্যবহার করুনঃ

 

লক করার পদ্ধতিঃ

 

* ৩৪ * চার ডিজিট পাসওয়ার্ড * কোড #

 

আনলক করার পদ্ধতিঃ

 

# ৩৪ * চার ডিজিট পাসওয়ার্ড #

 

কোডঃ

 

০১ - সকল প্রকার কল রোধ

০২ - NWD ও ISD কল রোধ

০৩ - শুধু NWD কল রোধ

০৪ - শুধু ISD কল রোধ

      ০৫ - শুধু Local কল রোধ